তোমাকে চাই

তোমাকে যখন ভাবি না

পরে না ভাবার জন্য খারাপ লাগে

তোমাকে যখন ভাবি

তখন তোমাকে পরিপূর্ণ দেখতে না পাওয়ায় খারাপ লাগে

তোমাকে যখন দেখি না

তখন না দেখতে পাওয়ার কষ্টে খারাপ লাগে

তোমাকে যখন দেখি

তখন তোমাকে পাশে না পাওয়ার জ্বালায় খারাপ লাগে

তোমাকে যখন পাশে পাই

তখন তোমাকে ছুঁতে না পারার জন্য খারাপ লাগে

তোমাকে যখন ছুঁয়ে দেই

তখন তোমাকে হারাবার ভয়ে খারাপ লাগে

তুমি যখন হারিয়ে যাও

আমার অস্তিত্ব খুঁজে না পেয়ে অনেক খারাপ লাগে।

তুমি আসলে আমার ভাগ্যের পরিহাস;

তোমাকে পাওয়ার জন্য আমার দুর্ভাগ্য-দায়ভারে যাই

তবুও দেখ, আমি তোমাকেই চাই;

তোমাকে চাই তাই কষ্টের হিসেব করি

তোমাকে চাই বলেই আমি বসে বসে কান্না করি

নির্জন রাত বা বিষন্ন বিকেলে;

যখন নিজের অক্ষমতার কথা ভেবে ভয় পাই

ঠিক তখনি আমি আবার তোমাকেই চাই।

5 thoughts on “তোমাকে চাই

  1. VALOBASA KAKA BOLA JANA NAI AMER VALOBASER GONDHO TA JAMON HUK NA KANNO CHAPA KANNNA TA JA ONEK TA BUJLAM AI KOBITATA PROTITA SOBDO BOLADIEACHA VALOBAR KOSTTO TA ONEK JARA VALOBASER NAMA MUKHOS PORA AR JARA AI RONGGO MONCHA KOSTER SAGORA VASA CHIRO TA KAL AKA TADER KANNA GULO JANO AI KOTHAGULOR MAJHA SUPTTO HOIEA ACHA GODHULIR SAS LAL AVER HATSANI R MOTO . LONA JOLER RONG HIN KOSTER MOTO .

Leave a Reply

